১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ৮:০০

ঈদের আগে হারানো ফোন পেয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা

প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে হারিয়ে যাওয়া ও চুরি হওয়া বিভিন্ন মডেলের  ৮০ টি মুঠোফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে পুলিশ।   সোমবার (৮ এপ্রিল ) দুপুরে বাগেরহাট জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উদ্ধারকৃত মোবাইল ফোন প্রকৃত মালিকদের হাতে তুলে দেন বাগেরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. রাসেলুর রহমান। দীর্ঘদিন পরে হলেও ঈদের আগে  হারানো  ফোন  পেয়ে খুশি মালিকরা। পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

রামপাল  থেকে আসা ফরহাদ ফকির  বলেন, গত ১৩ মাস ফোনটি হারিয়েছিলাম ।এরপর  থানায় সাধারণ ডায়েরি করা হয়। রাতে পুলিশ  ফোন দিয়ে জানায় আমার মোবাইল ফোন উদ্ধার হয়েছে। ফোনটি হাতে পেয়ে খুব খুশি হয়েছি।

ফকিরহাট থেকে আসা তন্ময় পাল বলেন, অনেক দিন আগে ফোন চুরি হয়ে গেছে । ভেবেছিলাম প্রয়োজনীয় ফোনটি আর খুঁজে পাবো না। তার পর ও থানায় একটা জিডি করে রেখেছিলাম  দীর্ঘ   এক বছর পর  সেই ফোন হাতে পেয়ে  অনেক খুশি ।

তারিকুল ইসলাম ছাত্র বলেন, প্রাইভেট পড়িয়ে অনেক কষ্টের টাকা দিয়ে  একটি স্মার্ট ফোন কিনেছিলাম।  বন্ধুর পরামর্শে সদর থানায় একটা জিডি করি । পরে পুলিশের ফোন পেয়ে হারিয়ে যাওয়া স্মার্ট ফোনটি পেয়েছি।

বাগেরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. রাসেলুর রহমান বলেন, বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া মোবাইল ফোনের জিডির সূত্র ধরে বিভিন্ন এলাকা থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৮০ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এসব মোবাইল প্রকৃত মালিকদের ফিরিয়ে দেওয়া হয়েছে। এর আগে একাধিকবার মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দেওয়া হয়েছিল। জেলা পুলিশের এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।

তিনি  আরো বলেন, আমাদের  উদ্দেশ্য ছিলো  ঈদর আগে প্রকৃতি মালিকদর কাছে তাদের হারিয়ে  যাওয়া মোবাইল  ফোন ফেরত দিয়ে ঈদের আনন্দ আরও বাড়িয়ে দেওয়া।

  • শেয়ার করুন