১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ২:৩৩

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক আর নেই

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪

  • শেয়ার করুন

বাগেরহাট : বাগেরহাটের কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  এস এম আবু বক্কর সিদ্দিক (৬৭ ) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।বুধবার( ৩১ জানুয়ারি) দুপুরে ঢাকাস্থ ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছেন ।

প্রায় ১৫ দিন আগে হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার ইব্রাহীম কার্ডিয়াক হাসপাতলে নেওয়া হয় প্রবীন এই রাজনীতিবিদকে। মৃত্যুকালে তিনি  স্ত্রী, এক মেয়ে ও  ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

দলীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সকাল ৯ থেকে সাড়ে নয়টা  পর্যন্ত  মরহুমের মরদেহ  উপজেলা  আওয়ামী লীগের কার্যলের সামনে রাখা হবে। সেখানে  নেতা কর্মীরা তাকে শ্রদ্ধা জানাবেন। পরে  বেলা  ১১ টায় গোপালপুরের শহীদ  আসাদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় মরহুমের  প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপরে গ্রামের বাড়ি টেংরাখালীতে তার শেষ নামাজে জানাজা এবং দাফন সম্পন্ন হবে।

বর্নাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ৩০ বছরের উপরে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া ২০১৬ সাল থেকে বর্তমান পর্যন্ত তিনি গোপালপুর ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান ছিলেন।

এদিকে মরহুমের মৃত্যুতে বাগেরহাট-২ আসনের সাংসদ সদস্য শেখ তন্ময় শোক ও শোকশন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একইভাবে শোক জানিয়েছেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা  সরোয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা বেগম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমস, যুবলীগ নেতা মেহেদী হাসান বাবু, কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামানসহ সদস্য সকল সদস্যবৃন্দ। এছাড়া কচুয়া উপজেলা আওয়ামী লীগসহ  আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের পক্ষ  থেকে মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে।

 

  • শেয়ার করুন