১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ৮:৪৮

খানজাহান আলী (রঃ)  মাজারে ফোয়াবের পক্ষ থেকে অসহায় ও দর্শনার্থীদের মাঝে খাবার বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ মোঃ আলমগীর দায়িত্ব গ্রহন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) ফিসফার্ম ওনার্স এসোসিয়েশন বাংলাদেশ(ফোয়াব) আয়োজনে জুম্মাবাদ বাগেরহাট খানহাজান আলী (র:) মাজারে  এই দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়।

এছাড়া ফিসফার্ম ওনার্স এসোসিয়েশন বাংলাদেশ( ফোয়ার) এর বিগত সময়ের প্রায়ত সদস্য ও মৎস্য খামারীদের বিদ্রেহী আত্মার শান্তি কামনা ও যেসব সদস্য ও পবিবারের সদস্য অসুস্থ আছেন তাদের সুস্থতা কামনার দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন খান জাহান আলী (রঃ)  মাজার মসজিদের খতিব মো: খালিদ ও ষাটগম্বুজ মসজিদের  খতিব মাওলানা শেখ হেলাল উদ্দিন । দোয়া শেষে খান জাহান আলীর (রঃ)  মাজারে আগত সহাস্রাধিক দর্শনার্থী ও স্থানীয় ফকির,  অসহায়   ও ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন  খুলনা জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল, ফিসফার্ম ওনার্স এসোসিয়েশন বাংলাদেশ(ফোয়াব) এর সভাপতি  শামসুর রহমান শাহীন, প্রকল্প পরিচালক মো. মনিরুজ্জামান, খান জাহান আলী (রঃ)  মাজারের প্রধান খাদেম শের আলী ফকির, চট্রগ্রাম বিভাগীয় আঞ্চলিক কমিটির আহবায়ক খলিল্লুাহ চেীধুরী, ময়মনসিং জেলা কমিটির আহবায়ক কেফায়েতুল্লাহ, নরসিন্দি জেলা কমিটির আহবায়ক জয়দেবভ্রম্ন , বরিশাল জেলা কমিটির সদস্য সচিব আব্দুস সালাম মাষ্টার, ঝালকাঠি জেলা আহবায়ক মো. তুষার হোসেন, সাতক্ষিরা আঞ্চলিক কমিটির আহবায়ক সাইফুল বারী সফু, খুলনা আঞ্চলিক কমিটির সদস্য সচিব শেখ সাকিল হোসেন, বাগেরহাট জেলা আঞ্চলিক কমিটির আহবায়ক মো. এনামুল হক, ডুমুরিয়া উপজেলা আঞ্চলিক কমিটির আহবায়ক সদস্য সচিব আব্দুস সালাম বিশ্বাস, রুপসার আলী হোসেন, রামপালের ইকবাল হোসেনসহ বিভিন্ন জেলা ও উপজেলা ক্ষেত্রসহকারী ও স্থানীয় লীভ কর্মীরা অংশ নেয়।

  • শেয়ার করুন