২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,সকাল ১১:৪৬

চিতলমারীতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শান্তি ও সম্প্রীতি সমাবেশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাটের চিতলমারি উপজেলার খাসেরহাট বাজারে জেলা হিন্দু,বৌদ্ধ ও খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে  এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট বলাইচাঁদ বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট ওয়াহিদুজ্জামান দিপু, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদরানা,জেলা বিএনপি নেতা মজিবুর রহমান, কামরুল ইসলাম গোরা,ইঞ্জিনিয়ার মাসুদ রানা, চিতলমারী উপজেলা বিএনপির আহবায়ক মমিনুল হক টুলু বিশ্বাস, সদস্য সচিব আহসান হাবিব ঠান্ডা, উপজেলা  যুবদলের সদস্য সচিব শেখ আসাদসহ আরও অনেকে।

বক্তারা বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বর্তমানে মণ্ডপে মন্ডপে যে প্রতিমা তৈরি কাজ চলছে সেখানে বিএনপি নেতাকর্মীদের স্বেচ্ছাসেবক হিসেবে থাকবে। যাতে শান্তিপূর্ণভাবে এই ধর্মীয় বড় উৎসব সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়।  যদি কেউ পূজাকে কেন্দ্র করে কোন প্রকার প্রতিবন্ধকতা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে  সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন নেতারা।

  • শেয়ার করুন