১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৪:৩৯

পথচারীদের গরমে স্বস্তি দিতে পুলিশের ঠান্ডা পানি,স্যালাইন ও শরবত বিতরণ

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে তীব্র দাবদাহে স্বস্তি দিতে হাট-বাজার, সড়কের যানবাহন ও পথচারীদের মাঝে ঠান্ডা পানির শরবত ও স্যালাইন বিতরণ করা হয়ছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুর থেকে বাগেরহাট শহরের মিঠা পুকুর মোড় এলাকার পথচারী যানবাহনের চালক ও নিম্নের মানুষের মাঝে ঠান্ডা পানীয় লেবুর শরবত তুলে দেন বাগেরহাট পুলিশ সুপার আবুল হাসনাত খান।

এসময়, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমানসহ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

তীব্র গরমে বিনামূল্যে শরবত ও স্যলাইন পেয়ে খুশি সকল শ্রেনীর মানুষ। ভ্যান চালুক মুজিবুর রহমান বলন, ভ্যান চালিয়ে যাচ্ছিলাম। হঠাৎ করে এক পুলিশ সদস্য ইশারা দিয়ে ভ্যান থামালেন। পরে দেখি ঠান্ডা পানি ও শরবত দিলেন। খুবই ভাল লাগছে।

আছাদ মোল্লা নামের এক পথচারী বলেন, পুলিশ সদস্যরা নিজে থেকে মানুষকে ঠান্ডা পানি এগিয়ে দিচ্ছে। আমি নিজেও ঠান্ডা পানি ও স্যাল্যাইন খেলাম। পুলিশ ভাইদের ধন্যবাদ জানাই।
পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, তীব্র দাবদাহে সারা দেশের মানুষ অতিষ্ট হয়ে উঠেছে। গরমে পথচারী ও সর্বস্তরের মানুষের সচেতনার জন্য এ ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। সকল থানা অফিসারদের নির্দেশনা দেওয়া হয়েছে এ ধরনের প্রোগ্রাম করার জন্য । এই উদ্যোগের ফঅলে আশাকরি সাধারণ মানুষ কিছুটা সচেতন হবে।

  • শেয়ার করুন