১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১২:৩৯

প্রকৌশলীকে মারধরের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

প্রকাশিত: জুলাই ২০, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাট পানি উন্নয়ন  বোর্ডের উপসহকারী প্রকৌশলী মোহাম্মদ আবু হানিফ-এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।  বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে ইনস্টিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিবি), বাগেরহাট শাখার উদ্যোগে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, আইডিবি‘র কেন্দ্রীয় কমিটির সেক্রেটার মোঃ শামসুর রহমান, আইডিবি‘র খুলনা জেলা সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম তাপস, সেক্রেটারি মোঃ  শামীম হোসেন, আইডিবি, বাগেরহাট জেলা সভাপতি আব্দুল সালাম, সেক্রেটারি মতিউর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্থ করতে রাজনীতির নামে এক শ্রেনির লোক প্রধানমন্ত্রীর সুনামক্ষুন্ন করার চেষ্টা করছে। এর অংশ হিসেবে বাগেরহাটে উপসহকারী প্রকৌশলী আবু হানিফের উপর হামলা করা হয়েছে। আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই। মামলার আসামীদের গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান তারা।

মানববন্ধনে ডিপ্লোমা প্রকৌশলী ও বিভিন্ন ডিপ্লোমা প্রকৌশল প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

গেল ১২ জুলাই বাগেরহাটে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো)  উপসহকারী প্রকৌশলী আবু হানিফকে তাঁর কার্যালয় থেকে তুলে নিয়ে মারধর ও লঞ্চিত করে সন্ত্রাসীরা। ঘটনার চারদিন পরে রবিবার (১৬ জুলাই) রাতে তিন ছাত্রলীগনেতাসহ চারজনের নামে বাগেরহাট মডেল থানায় এই মামলা হয়। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

 

 

  • শেয়ার করুন