১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৪:৩১

বসুন্ধরা এমডির জন্মদিনে ৫হাজার শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাট : দেশের শীর্ষ শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে বাগেরহাটের বিভিন্ন মাদরাসা ও এতিমখানার সাড়ে চার শিক্ষার্থীর মাঝে উন্নত খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে যোহরের নামাজের পর বাগেরহাটের চুলকাঠি এলাকায় ভট্ট কনকপুর মাদারাসার সাড়ে ৫‘শ শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করা হয়।এসময়, বসুন্ধরা সিমেন্ট মিলস লিঃ এর উপসহকারী প্রকৌশলী মোঃ ইসরাইল হোসেন, টেরিটরি সেলস এক্সিকিউটিভ বৈদ্যনাথ দে, মাদরাসার অধ্যক্ষ মাওঃ আলী আহমাদসহ শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

পরে বাগেরহাট সদর উপজেলার বাইতুসশরফ আলিম মাদরাসার ৬‘শ শিক্ষার্থী এবং পচাদীঘির পাড় আলিম মাদরাসা সংলগ্ন এতিম খানায় ৭৫ জন শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করা হয়। এছাড়াও দুপুরে মোংলার আব্দুস সালাম ফোরকানিয়া মাদরাসা, দিগরাজ কওমী মাদরাসাসহ ১৯টি মাদরাসার শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়। এসব মাদরাসায় ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দীর্ঘায়ু ও বসুন্ধরা গ্রুপের উত্তোরত্তর সফলতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন শিক্ষক ও শিক্ষার্থীরা।

উন্নত মানের খাবার পেয়ে সন্তোষ প্রকাশ করেছে শিক্ষার্থী ও শিক্ষকরা।ভট্ট কনক মাদরাসার অধ্যক্ষ মাদরাসার অধ্যক্ষ মাওঃ আলী আহমাদ বলেন, আমামের শিক্ষার্থীরা খূবই খুশি হয়েছে। আমরা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ গ্রুপের সকল কর্মকর্তা-কর্মচারীদের জন্য দোয়া করি। সেই সাথে বসুন্ধরা গ্রুপের আরও সফলতা কামনা করছি। ভবিষ্যতে যাতে অসহায় ও দরিদ্রদের আরও বেশি সহযোগিতা করতে পারে সেই দোয়া করেন এই শিক্ষক।

অন্যদিকে মোংলাস্থ বসুন্ধরা ও মেঘনা সিমেন্ট মিলস লিঃ-এর অভ্যন্তরে দুপুরে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের দীর্ঘায়ু ও বসুন্ধরা গ্রুপের উত্তোরত্তর সফলতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। দুপুরে সকল কর্মকর্তা,কর্মচারী ও শ্রমিকদের মাজে উন্নত মানের খাবার পরিবেশ করা হয়।

এর আগে ৩১ জানুয়ারি প্রথম প্রহরে ফ্যাক্টরীর অভ্যন্তরে ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। এসময়, মোংলাস্থ বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ব্যবস্থাপক (এইচ আর ও এ্যাডমিন) নাজমুল হাসান, ব্যবস্থাপক (ডিস্ট্রিবিউশন) মোঃ সেলিম দেওয়ান, উপ-ব্যবস্থাপক (হিসাব) মাহবুবুল আলম, উর্দ্ধতন নির্বাহী আরিফুল হকসহ সিমেন্ট স্কেরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উপ-ব্যবস্থাপক (হিসাব) মাহবুবুল আলম বলেন, সুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের জন্মদিনে দেশের লাখো বাবা-মা হারা এতিমসহ মাদরাসা শিক্ষার্থীদের জন্য দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। বাগেরহাটে ৪ হাজার ৫‘শ জনকে খাবার বিতরণ করেছি। বিভিন্ন মাদরাসা ও মসজিদে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উত্তর-উত্তর সমৃদ্ধি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেছেন।

 

  • শেয়ার করুন