২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৭:১০

মোরেলগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশে মানুষের ঢল

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাটে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মেগা প্রকল্পসহ দেশের উন্নয়ন তুলে ধরে প্রচার-প্রচারণা ও বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ঢল নামে।
সরকারের উন্নয়ন ও শান্তি সমাবেশকে কেন্দ্র করে দুপুর গড়িয়ে বিকেল হতেই সমাবেশস্থল এসএম কলেজ মাঠে বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের কর্মী সমর্থকরা ব্যানার ফেষ্টুন প্লেকার্ড হাতে নিয়ে মিছিল নিয়ে আসতে থাকেন। মুহুর্তের মধ্যে বিশাল মাঠ পরিপূর্ন হয়ে যায়।
সভাস্থল মাঠে জায়গা সংকুলান না হওয়ায় বেশিরভাগ মানুষ মাঠের পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকে আবার অনেকেই বাড়ি ফিরে যায়। পরে সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা ও বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন।
প্রধান অতিথি বলেন, গেল ১৫ বছর দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ভোট দিতে হবে। এজন্য বিএনপির সকল সড়যন্ত্র প্রতিহত করে নেতাকর্মীকে দলীয়ভাবে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
তিনি বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে দেশে পদ্মা সেতু হয়েছে, আমরা মেট্রোরেল পেয়েছি, এ্যালিভেটেড এক্সপ্রেস হয়েছে। দেশের মানুষের জন্য ৫১ প্রকার ভাতা চালু করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের অত্যন্ত অঞ্চলেও উন্নয়নের ছোয়া লেগেছে।
মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এমদাদুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন, শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্ত,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, জেলা আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম খোকন,মোরেলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট মো. তাজিনুর রহমান পলাশ, পঞ্চকরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ্ব্দুর রাজ্জাক মজুমদার, সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন, তেলিগাতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোর্শেদা আক্তার সহ দলীয় নেতাকর্মীরা।
সরকারের উন্নয়ন কর্মকান্ড ও শান্তি সমাবেশে আওয়ামী লীগ সরকারের আমলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা হয়। উপস্থিত নেতাকর্মীরা আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার আশ্বাস দেন।#

  • শেয়ার করুন