১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১:০৬

বাগেরহাটে কৃতি খেলোয়াড়দের সম্মাননা

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক.  জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরিতে স্বর্ন, রৌপ ও ব্রঞ্চপদক প্রাপ্ত বাগেরহাটের ২৬ ক্রীড়াবিদকে সম্মাননা প্রদান করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কৃতি ক্রীড়াবিদদের হাতে ক্রেস্ট ও নগদ টাকা তুলে দেন, বাগেরহাটের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ আজিজুর রহমান।

এসময়, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজ আল আসাদ, বাগেরহাট প্রেসক্লাবের  সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকী, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি অধ্যক্ষ খোন্দকার আছিফ উদ্দিন রাখী, জেলা ক্রীড়া অফিসার হোসাইন আহমাদ, জেলা ক্রীড়া সংস্থার কর্মকতা আসমা আক্তার,শওকত আলী বাবুসহ কৃতি খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

সম্মাননা শেষে জেলা প্রশাসক বলেন, যে ২৬ জন কে সম্মাননা প্রদান করা হয়েছে তারা জেলার এক একটি নক্ষত্র। বাংলাদেশ থেকে এশিয়ান গেমস এ অংশগ্রহনকারী একমাত্র পুরুষ ভারোত্তোলক নাইম বাগেরহাটের সন্তান। যা আমাদের গর্বের বিষয়। এসব খেলোয়াড়দের দিকে নজর দিতে হবে। তারা যাতে ঝড়ে না যায়, সে জন্য উদ্যোগ নিতে হবে।

ভারত্তোলনসহ ১১ টি ক্যাটাগরীতে র্স্বন পদক প্রাপ্তদের ৫ হাজার টাকা ও ক্রেস্ট এবং বিভিন্ন ক্যাটাগরিতে রৌপ পদক প্রাপ্ত ১১ খেলোয়াড়কে ৩ হাজার টাকা ও ক্রেস্ট এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন খেলায় ব্রঞ্চপদক প্রাপ্ত ৪জন  খেলোয়াড়কে ২ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

 

  • শেয়ার করুন