১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,সন্ধ্যা ৭:২৮

বাগেরহাটে গাজাসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: জুন ৮, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে গাজাসহ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পদক আলফাজ শেখ (২৫)কে আটক করেছে পুলিশ। বুধবার (০৭ জুন) গভীর রাতে পেড়িখালীর পুরাতন ইউপি ভবনের সামনে থেকে আলফাজকে আটক করা হয়।  এসময় তার কাছ থেকে ২৩০ গ্রাম গাঁজা জব্দ করে পুলিশ।

আটক আফজাল রামপাল উপজেলার পেড়িখালী গ্রামের ইবরাহীমের ছেলে। সে উপজেলার  পেড়িখালী  ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পদক ছিলেন। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক বৃহস্পতিবার (০৮ জুন) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে একই দিন ফয়লা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০ গ্রাম গাঁজাসহ শেখ নাজমুল ও আরিফ মোড়ল নামের দুই মাদকসেবীকে আটক করে পুলিশ।

রামপাল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদি বলেন, আলফাজ শেখ ছাত্রলীগের কেউ না। একসময় পেড়িখালি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন আলফাজ শেখ। ৪ বছর আগে ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে। নতুন কমিটির জন্য সম্মেলন করা হয়েছে। তবে এখনও নতুন কমিটি ঘোষনা করা হয়নি।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস,এম আশরাফুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদকসহ তিন জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।

 

  • শেয়ার করুন