১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ৯:১৫

বাগেরহাটে বটগাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব  প্রতিবেদক. বাগেরহাটের কচুয়ায় বিপ্লব মিস্ত্রী ওরফে সাধু (৪৩) নামের এক মুদি দোকানির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ জুলাই) সকালে কচুয়া উপজেলার কুচিবগা সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বটগাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা রাতের কোন এক সময় গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন ওই দোকানি।

নিহত বিপ্লব মিস্ত্রী ওরফে সাধু কচুয়া উপজেলার ছোট আন্ধারমানিক গ্রামের সুশীল মিস্ত্রীর ছেলে।

পুলিশ জানায়, ছোট আন্ধারমানিক গ্রামে বিপ্লব মিস্ত্রী ওরফে সাধু`র মুদি দোকান রয়েছে। দোকান চালাতে গিয়ে বিভিন্ন সমিতি থেকে লোন গ্রহণ করেছে। গেল ৩০ জুলাই আবারও একটি ঋণ করার জন্য তার স্ত্রী স্বর্নালী মিস্ত্রিকে নিয়ে ব্রাক অফিসে যায় ওই দোকানি। স্ত্রী স্বর্নালী মিস্ত্রি লোন তুলতে অস্বীকৃতি জানালে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। লোন না তুলে ভিকটিম অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায়। সকালে তার মরদেহ পাওয়া যায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসাপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় বিপ্লব মিস্ত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

  • শেয়ার করুন