১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৪:১৭

বাগেরহাটে বিএনপি জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি মিছিল

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব  প্রতিবেদক. বাগেরহাটে বিএনপি-জামায়াতের নৈরাজ্যে, আগুন সন্ত্রাসের প্রতিবাদে শান্তি মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সোমবার (৩১ জুলাই) দুপুরে জেলার মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শান্তি মিছিল বের করা হয়। মোরেলগঞ্জ বাজারসহ বিভিন্ন সড়ক ঘুরে মিছিল নব্বইরশি বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। সেখানে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাগেরহাট জেলা আওয়ামী লীগ নেতা, বঙ্গবন্ধু সেন্টারের সভাপতি বাগেরহাট-৪ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী এম আর জামিল হুসাইন ও শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: আসাদুজ্জামান মিলন, বঙ্গবন্ধু যুব সেন্টারের সহসভাপতি মো. বাদশা মীর, যুব সেন্টার নেতা রুহুল আমীন ও নাইম হোসেনসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।

বক্তারা বলেন, এই সরকারের আমলে দেশে পদ্মাসেতু, রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, মুক্তিযোদ্ধাদের সম্মানি ভাতা বৃদ্ধিসহ দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের মানুষ এখন শান্তিতে আছে। দেশ দিন দিন সামনের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থেকে এই বিশৃঙ্খলা প্রতিহত করবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান নেতারা।

বাগেরহাট-৪ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ নেতা এম আর জামিল হুসাইন বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার করছি। দলকে শক্তিশালী করতে আমরা তৃণমূলে যোগাযোগ রক্ষা করছি। আমরা কারও নিন্দা করতে আসিনি। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের অভিভাবক, তিনি যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করার আশা ব্যক্ত করেন এই নেতা।

 

  • শেয়ার করুন