১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১:১৮

মোল্লাহাটে ভাতিজার হাতে প্রান গেলো চাচার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের মোল্লাহাটে সুপারি চুরিকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ছেলের ছুরিকাঘাতে চাচা জামিলা সরদার (৫৫) নিহত হয়েছেন। এ সময় ঠেকাতে এসে আহত হয়েছেন দুইজন। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে মোল্লাহাট উপজেলার জয়ডিহি দাঁড়িয়াঘাটা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ এহত্যাকান্ডের ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান শুরু করেছে। নিহত জামিল সরদার মোল্লাহাট উপজেলার জয়ডিহি দাঁড়িয়াঘাটা গ্রামের সাহেব সরদারের ছেলে।

নিহতের ছেলে শামিম বলেন,আমার বাবার চাচাতো ভাই শাহাদাত চাচার পানিতে ভিজিয়ে রাখা এক বস্তা সুপারি চুরি করে আরেক চাচা ইসরাফিলের ছেলে রইজ। এনিয়ে মঙ্গলবার সকালে ফজরের নামাজ শেষে বাড়ির সামনে রাস্তার উপরে রইজের বাবা ইসরাইল সরদারের কাছে চুরির বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে রইজ সরদার দৌড়ে এসে  আমার বাবাকে  ছুরি দিয়ে আঘাত করে। এসময় ঠেকাতে এলে দেলোয়ার সরদার ও সবুজ সরদার দুইজনকে পিটিয়ে আহত করে। আমি আমার বাবা হত্যার দৃষ্টান্তমুলক বিচার চাই।

সুপারি চুরির প্রতিবাদ করায় আপন চাচাতো ভাইয়ের ছেলের ছুরির আঘাতে প্রান হারাতে হয়েছে চাচা জামিল সরদারের।এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন এলাকাবাসিও।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আশরাফুল আলম বলেন, একই বংশের লোকজনের মধ্যে সুপারি চুরিকে কেন্দ্র করে চাচাতো ভাই  ইসরাইল সরদার ও তার ছেলে রইজ সরদার ক্ষিপ্ত হয়ে ওঠে।  ছুরি দিয়ে জামিল সরদারকে কুপিয়ে আহত করে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ সময় দেলোয়ার সরদার ও সবুজ সরদার নামে  আরো দুইজন আহত হয়েছেন। তাদেরকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।  হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের আটক করতে  পুলিশের ৩টি টিম অভিযান পরিচালনা করছে। মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

 

  • শেয়ার করুন