১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৩:০০

বাগেরহাটে মন্ডপ পরিদর্শণ করলেন-চিত্রনায়ক শাকিল খান

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের রামপাল ও মোংলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন আসন্ন সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্র নায়ক শাকিল খান। সোমবার (২৩ অক্টোবর) বিকেলে ৩ শতাধিক মোটরসাইকেলের  বহর নিয়ে নিতে বিভিন্ন মন্দির পরিদর্শণ করেন এবং সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সনাতন ধর্মালম্বীদের সংকটের কথা শোনের এবং মন্দিরে আর্থিক সহযোগিতা প্রদান করেন তিনি।

এসময়, রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব সরদার, প্যানেল চেয়ারম্যান চম্পক কুন্ডু, মৎস্যজীবিলীগ নেতা ইনতাজ আলী শেখ, যুবলীগ নেতা শাহরিয়ার নাজিম, আওয়ামী লীগ নেতা সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন, যুবলীগ নেতা শাহিন শিকদারসহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সনাতন ধর্মালম্বীদের উদ্দেশ্যে চিত্র নায়ক শাকিল খান বলেন, বর্তমান সরকারের আমলে দেশে সাম্প্রদায়িক সম্প্রিতি প্রতিষ্ঠিত হয়েছে। সকল ধর্ম ও বর্নের মানুষ এখন শান্তিতে আছে। সবাই যে যার ধর্ম পালন করতে পারছে। বর্তমান সরকার দেশের যে পরিমান উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকারের আমলে হয়নি। ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার জনগণের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছিল তা বাস্তবায়ন করেছে। আগামীতে এদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

মনোনয়নের বিষয়ে শাকিল খান বলেন, রামপাল-মোংলাকে আমি ভালবাসি। এই এলাকার মানুষ আমার সাথে রয়েছে। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিলে এলাকার মানুষের উন্নয়নের জন্য সব ধরণের কাজ করার আশ্বাস দেন জনপ্রিয় এই অভিনেতা।

এর আগে ২২ অক্টোবর নেতাকর্মী ও সহস্রাধিক সমর্থকদের নিয়ে মোংলা উপজেলার বিভিন্ন পূজা মন্দির পরিদর্শণ, আর্থিক সহযোগিতা প্রদান ও সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন চিত্র নায়ক শাকিল খান।

  • শেয়ার করুন