২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৬:৪৭

মুজিববর্ষ উপলক্ষে বাগেরহাটে আরও ৮৩৮ জন পাচ্ছেন পাকা ঘর

প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩

  • শেয়ার করুন

বাগেরহাট : মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বাগেরহাটে ৮৩৮ জন হতদরিদ্র জমিসহ পাকা ঘর পাচ্ছেন। ৪র্থ পর্যায়ের ২য় ধাপে এই ঘর প্রদান করা হচ্ছে। ৯ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে ২য় ধাপের এই গৃহ হস্তান্তর কাযক্রমের শুভ উদ্বোধন করার কথা রয়েছে। এরপরেই মাঠ পর্যায়ে ভূমিহীনদের মাঝে ঘরের চাবি হস্তান্তর করবেন জেলা ও উপজেলা প্রশাসন।
জেলা প্রশাসনের তথ্য অনুযায়ী, বাগেরহাট সদর উপজেলায় ১৩১টি, ফকিরহাটে ২২০, মোল্লাহাটে ৭০, চিতলমারী ৭৮, মোরেলগঞ্জে ৭৯, শরণখোলায় ৬০, মোংলা ও রামপালে ১০০টি করে ঘর প্রদান করা হবে।


বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুজ্জামান বলেন, সদর উপজেলায় “ক” শ্রেনির ভূমিহীনদের জন্য ১৩১টি ঘর প্রস্তুত করা হয়েছে। প্রধানমন্ত্রী উদ্বোধন করার পরে আনুষ্ঠানিকভাবে ভূমিহীনদের মাঝে এই ঘরের চাবি হস্তান্তর করা হবে।
বাগেরহাটের জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন বলেন, ৪র্থ পর্যায়ের বাগেরহাট জেলায় ৮৩৮টি ঘর প্রস্তুত রয়েছে। প্রধানমন্ত্রী উদ্বোধন করার পরে আনুষ্ঠানিকভাবে ভূমিহীনদের মাঝে এই ঘরের চাবি হস্তান্তর করা হবে। এইএর আগেও জেলায় ২ হাজার ৮২৫ জন ভূমিহীনকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জমিসহ ঘর প্রদান করা হয

  • শেয়ার করুন