১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৩:০৭

মোংলায় চিত্র নায়ক শাকিল খাঁনর গণসংযোগ ও লিফলেট বিতরণ

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব  প্রতিবেদক. বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী হিসেবে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি চিত্র নায়ক শাকিল খান। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার মিঠাখালি বাজার, মোংলা পোর্ট পৌরসভার বিভিন্ন এলাকায় তিনি গনসংযোগ করেন। এসময় মোংলা পোর্ট পৌরসভার ৩নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন, যুবলীগ নেতা শাহিন শিকদার, জসিম শিকদার সহ  আওয়ামী লীগ ও বিভিন্ন অংগ সংগঠনের শতাধিকনেতাকর্মী তার সাথে ছিলেন।

চিত্র নায়ক শাকিল খান বলেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশে আপনাদের মাঝে প্রচার করতে এসেছি এবং আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি।

তিনি আরও বলেন, রামপাল-মোংলার মাটি ও মানুষকে আমি ভালবাসি। এই আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এই এলাকার মানুষের কল্যানে কাজ কর। এলাকায় অনেক কাজের সুযোগ রয়েছে। মোংলার এপার-ওপারকে সংযোগ করার জন্য একটি সেতু খুবই প্রয়োজন। এই সেতু করাসহ মানুষের কল্যানে সবকিছু করার চেষ্টা করব। মোংলা-রামপালের মানুষ আমার পাশে আছে। আশাকরি প্রধানমন্ত্রী আমাকে এই আসন থেকে দলীয় মনোনয়ন প্রদান করবেন।

 

 

  • শেয়ার করুন