১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৩:৩৩

মোরেলগঞ্জে জমি নিয়ে বিরোধ : মামার হাতে ভাগ্নে নিহত

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের মোরেলগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল হাকিম জোমাদ্দার নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে আপন মামা ও তার লোকজন। এসময় উভয় পক্ষের অন্তত ৭ জন আহত হয়েছেন। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুস সালামসহ চারজনকে আটক করেছে পুলিশ। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপর আহতরা হলেন, হারুণ জোমাদ্দার(৫০), লতিফ জোমাদ্দার(৫৫), রশিদ জোমাদ্দার(৪২), আলম হাওলাদার (৭০), লিটন হাওলাদার(৪৫), জামিলা বেগম(৫০) ও মেহেদী হাসান(৩৫)।

নিহত আব্দুল হাকিম জোমাদ্দার গুয়াতলা গ্রামের আইয়ুব আলী জোমাদ্দারের ছেলে।

নিহতের ছোট ভাই মতিয়ার রহমান জোমাদ্দার বলেন , সকালে বাড়িতে বেড়া দেওয়া নিয়ে মামা শহিদুল হাওলাদারের সাথে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে মামা ১০-১২ জন লোক নিয় আমাদের উপর হামলা করে। লাঠিসোটা দিয়ে বেধরক মারধর করে আমাদের। এতে ৭-৮জন গুরুত্বর আহত হয়। আব্দুল হাকিম জোমাদ্দারকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহারিয়ার ফাত্তাহ্ জানান, আব্দুল হাকিম জোমাদ্দার কে মৃত অবস্থায় তার স্বজনরা হাসপাতালে নিয়ে এসেছিলেন। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার সাথে আরও কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে এসেছিল। তাদেরকে আমরা প্রয়োজনীয় চিকিৎসা দিয়েছি।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামছউদ্দিন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় চারজনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

  • শেয়ার করুন