২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৮:০৮

মোরেলগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ঘের ব্যবসায়ীর মৃত্যু 

প্রকাশিত: জুলাই ৯, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের মোরেলগঞ্জে মৎস্য ঘের নিয়ে বিরোধের জের প্রতিপক্ষের হামলায় আহত ঘের ব্যবসায়ী মোদাচ্ছের আলী শেখ(৬০) মারা গেছেন। শনিবার (০৮ জুলাই) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আইনিপ্রক্রিয়া শেষে রবিবার (০৯ জুলাই) দুপুরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। এর আগে ২০২২ সালের ২৬ জুন ঘের সংক্রান্ত্র বিরোধের জেরে মোদাচ্ছের আলীর হাত, পা ভেঙ্গে রাস্তার পাশে ফেলে রেখে যায় প্রতিপক্ষরা। এরপর থেকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মোদাচ্ছের আলী শেখ। পরের দিন ২৭ জুন তার স্ত্রী মমতাজ বেগম বাদি হয়ে পার্শ্ববর্তী ভাইজোড়া গ্রামের রাসেল শেখসহ ৭ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশ সকল আসামীদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছে। মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

নিহত মোদাচ্ছের আলী শেখ মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের বাসিন্দা। শারীরিক আঘাত জনিত কারনে মোদাচ্ছের আলীর মৃত্যু হয়েছে বলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মৃত্যু সনদে উল্লেখ করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, মোদাচ্ছের আলী চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার বিষয়টি শুনেছি। তাকে মারপিটের মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। এ বিষয়ে আদালত কোন নির্দেশনা প্রদান করলে, সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

  • শেয়ার করুন