১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১২:১৯

মোরেলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ  

প্রকাশিত: জুন ১৩, ২০২৩

  • শেয়ার করুন

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে ঝিলবুনিয়া কামলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) দুপুরে মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতানের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল মালেকসহ  ফায়ার সার্ভিস, পুলিশ ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঝিলবুনিয়া-কামলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান বলেন, কিচু অসাধু লোক দীর্ঘদিন যাবত বিদ্যালয়ের জমিতে অবৈধ স্থাপনা করে রেখেছিলেন। সীমানা প্রাচির ও গেট নির্মানের জন্য দখলদারদের স্থাপনা সরানোর জন্য নোটিশ পাঠানোর পাশাপাশি মৌখিক ভাবে বলা হয়েছে। কিন্তু তারা তাদের স্থাপনা না সরালে আমরা বিষয়টি উপজেলা নি র্বাহী কর্মকর্তাকে অবহিত করি।

মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম তারেক সুলতান বলেন, কয়েক দফা নোটিশ করা হলেও অবৈধ দখলদাররা তাদের স্থাপনা সরাচ্ছিল না। যার কারণে উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে। এসময় বিদ্যালয়ের সীমানা ঘেসে অবৈধ ভাবে তৈরী করা চারটি দোকান ঘর উচ্ছেদ করা হয়েছে। ভবিষ্যতে সরকারি জমিতে স্থাপনা নির্মান না করার জন্য সতর্ক করা হয়েছে।

  • শেয়ার করুন