১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১:০৯

মোরেলগঞ্জে সিদঁ কেটে নারীকে গলাকেটে হত্যা

প্রকাশিত: জুলাই ২২, ২০২৩

  • শেয়ার করুন
নিজস্স প্রতিবেদক. বাগেরহাটের মোরেলগঞ্জে আম্বিয়া বেগম (৪৫) নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২২ জুলাই) দুপুর ১২টায় উপজেলার কিসমত জামুয়া গ্রামে ওই নারীর বসতঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে রাতের কোন এক সময় তার গলা কেটে রেখে যায় দুর্বৃত্তরা। নিহত আম্বিয়া বেগম কিসমত জামুয়া গ্রামের সেকেন্দার আলী খানের স্ত্রী। তার একমাত্র ছেলে বাদশা খান চাকরি সুবাদে ঢাকায় থাকতেন। কি কারণে আম্বিয়াকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখনও কিছু জানাতে পারেনি স্থানীয়রা। হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে মোরলগঞ্জ থানা পুলিশ।
স্থানীয় গ্রাম পুলিশ আব্দুল আজিজ বলেন, আম্বিয়ার স্বামী সেকেন্দার আলী ভিক্ষা করে সংসার চালাতেন। স্বামী মারা যাওয়ার পরে খেয়ে না খেয়ে দিন যেত আম্বিয়ার। সে সরকারি জায়গায় ঘর বানিয়ে ছিলেন। সকালে ঘরের বাইরে রক্ত দেখে এক ব্যক্তি আমাকে জানায় এই হত্যাকাণ্ডের বিষয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোহাম্মদ শাহজাহান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। 
  • শেয়ার করুন