১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার,দুপুর ১:৩০

মোরেলগঞ্জ ইউপি সদস্যের নামের অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার উপজেলার পুটিখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মোঃ রফিকুল ইসলাম খানের নামে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়নের শ্রেনিখালী এলাকায় স্থানীয় সহস্রাধিক নারী-পুরুষ একত্রিক হয়ে এই কর্মসূচি পালন করেন।

ঘন্টাব্যাপি মানববন্ধনে বক্তব্য দেন, পুটিখালী ইউনিয়ন পরিষদের নারী সদস্য শাফিয়া বেগম, সেলিনা বেগম, ইউপি সদস্য শহিদুল ইসলাম মল্লিক, কালাম শেখ, সিদ্দিকুর রহমান, মাসুদ আলম হাওলাদার, আবুল হাসান তালুকদার, স্থানীয় আয়শা বেগম, ফুলবানু বিবি, সরোয়ার হাওলাদার, সোহেল খান, বাবর আলী প্রমুখ।

বক্তারা বলে, ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম কখনও অন্যায় করেন না। তার ওয়ার্ডে ঘর, ট্যাংকিসহ সরকারি সুবিধা পেতে কোন টাকা বা ঘুষ লাগে না। কিন্তু তার প্রতিপক্ষরা তার বিরুদ্ধে সরকারি সুবিধা প্রদানের বিপরীতে টাকা গ্রহনের অভিযোগ করেছেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। মিথ্যা অপপ্রচারকারীদের শাস্তির দাবি জানান মানববন্ধনে অংশগ্রহনকারীরা।

পুটিখালী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মোঃ রফিকুল ইসলাম খান বলেন, পর পর তিনবার আমি ইউপি সদস্য নির্বাচিত হয়েছি। আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে আমার প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। আমি এর সুষ্ঠ সমাধান চাই।

  • শেয়ার করুন