১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ৯:০৪

মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার আর নেই

প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রিতিবেদক. বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সপতি অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার আর নেই। শুক্রবার (০৫ এপ্রির) সকালে ঘুমের মধ্যে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন। বিকেলে মোরেলগঞ্জ উপজেলার সদরের সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজ মাঠে তার নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।

নামাজে জানাজায়, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মাহমুদ হোসেন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, মোরেলগঞ্জ পৌর মেয়র তালুকদার মনিরুল হক মনিসহ বিভিন্ন শ্রেনি পেশার গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

এদিকে রাজনীতিবিদের হঠাৎ মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাগেরহাট-৪(মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ।

মরহুমের ছেলে মাহমুদ হাসান শুভ বলেন, সেহরী খেয়ে ফজরের নামাজ পড়ে বাবা ঘুমিয়ে পড়েছিলেন। সকালে তাকে ডাকলে তিনি সারা দেননি। পরে দেখি বাবা আর নেই।

মরহুম শাহাবুদ্দিন তালুকদার সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ছিলেন। বর্নাঢ্য রাজনৈতিক জীবনে তিনি দীর্ঘদিন ধরে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এছাড়া তিনি মোরেলগঞ্জ ইউনিয়নের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান এবং বাগেরহাট জেলা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

  • শেয়ার করুন