১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,রাত ৩:৩২

মোল্লাহাটে আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

প্রকাশিত: মে ২২, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫ হয়েছে। এদের মধ্য ৬ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
বুধবার ২২মে সকাল ৮ টায় মোল্লাহাট উপজেলার ঘোষখালী গ্রাম এই সংঘর্ষের ঘটনা ঘটে। ফের সংঘর্ষের আশঙ্কায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও আহতর পরিবার জানায়, স্থানীয় বড়ঘাট এলাকয় একটি চায়ের দোকানে হেদয়েত হোসেন লোকজন বসা ছিলো। এ সময় সাগর শেখের লোকজন এসে ধাওয়া দেয়। এসময় তাদের মাঝে সংঘর্ষ সৃষ্টি হয়। এদের মধ্যেও দীর্ঘদিন ধরে স্থানীয় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এই ঘটনাকে কেন্দ্র করে এই দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ চলে প্রায় ঘন্টাখানেক। এতে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে। স্বজন ও স্থানীয়রা উদ্ধার আহতদের করে মোল্লাহাট উপজেলার হাসপাতালে ভর্তি করে। এদের মাঝে ৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ও গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস, এম আশরাফুল আলম বলেন, ফের সংঘর্ষের আশায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • শেয়ার করুন