২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার,সকাল ৭:০১

রামপালে মধ্যযুগীয় কায়দায়  কিশোর নির্যাতন: গ্রাম পুলিশসহ আটক ৩  

প্রকাশিত: জুলাই ২২, ২০২৩

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের রামপালে মধ্যযুগীয় কায়দায় ইয়াছিন আরাফাত(১৪)নামের এক কিশোরকে হাত-পা বেধে নির্মমভাবে শারিরীক নির্যাতন করা হয়েছে। পুলিশ খবর পেয়ে গুরুতর অবস্থায় কিশোরকে উদ্ধার করে রামপাল হাসপাতালে ভর্তি করেছে। এঘটনায় গ্রামপুলিশসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।এঘটনায় মল্লিকেরবেড় ইউনিয়নের মল্লিকেরবেড় গ্রামের কিশোরের বাবা অলিয়ার হাওলাদার বাদী হয়ে শনিবার ৫জনকে আসামি করে রামপাল থানায় একটি মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন, মল্লিকেরবেড় গ্রামের শহিদুল মাঝি`র ছেলে মাহমুদ ইসলাম (২৫), মৃত মোজাম্মেল হাওলাদার`র ছেলে মো. কেরামত হাওলাদার(৫০) ও একই গ্রামের মৃত আ. রহমান খাঁন`র ছেলে গ্রাম পুলিশ  মো. নাসিম খাঁন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া মোবাইলে ধারনকৃত ভিডিওতে দেখা যায়, হাত-পা বেধে লাঠি ও পা দিয়ে কয়েকজন ব্যক্তি এক কিশোরকে নির্দয় ভাবে নির্য়াতন করা হচ্ছে। এমন তার ডাক চিৎকারে কেউ এগিয়ে আসেনি।,

মামলা সূত্রে জানা গেছে যে, শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে আসামি মাহমুদ ইসলাম`র বাড়ির সামনে দিয়ে হেঁটে যাওয়ার টাকা চুরির অপবাদ দিয়ে প্রথমে একটি ঘরের মধ্যে আটকে রেখে অমানবিক ও নিষ্ঠুর ভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে । পরে স্থানীয় গ্রাম পুলিশ নাসিম খাঁন তার সহযোগীদের নিয়ে হাত-পা বেধে নির্যাতন চালায়। রাতে রামপাল পুলিশ খবর পেয়ে  ইয়াছিন আরাফাতকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কেন্রে ভর্তি করে। এঘটনায় নির্যাতনের শিকার কিশোরের বাবা ও মা বিচার দাবি করেন।

এ খবর জানতে পেরে বাদী তার ছেলেকে আসামিদের হাত থেকে বাঁচানোর জন্য রামপাল থানা পুলিশকে জানায়। এ খবর পেয়ে রাতেই রামপাল থানার (ওসি) এস. এম. আশরাফুল আলম নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে কিশোর শিশুকে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করে। এঘটনায়  অভিযুক্ত ৩ জনকে গ্রেফতার করেন পুলিশ।

রামপাল থানার অফিসার ইনচার্জ এস. এম. আশরাফুল আলম জানান, কিশোরকে হাত-পা বেধে শারিরীক নির্যাতনের খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে কিশোরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রাম পুলিশসহ তিনজনকে গ্রেফতার ককরা হয়। শনিবার দুপুরে তাদের বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।

  • শেয়ার করুন