১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার,ভোর ৫:০৩

সিঙ্গারের পক্ষ থেকে ফ্রিতে টিভি পেলেন বাগেরহাটের লক্ষন

প্রকাশিত: জুন ৩, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক.  বিশ্বকাপ টি টোয়েন্টি ক্রিকেট উপলক্ষে শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশের ক্রিকেট প্রেমীদের জন্য শুরু করেছে ‘মারহাবা ইস্তাম্বুল ‘অফার। এই ক্যাম্পেইনে লটারির মাধ্যমে বিজয়ী হয়েছেন বাগেরহাট শহরের ফল পট্টি এলাকার বাসিন্দা লক্ষন সাহা (৪০)।  পেশায় তিনি একজন মুদি দোকানদার ।

সোমবার (০৩ জুন) দুপুরে বাগেরহাট সিঙ্গার শোরুমের অনুষ্ঠানে লক্ষন সাহার হাতে ৩২ ইঞ্চি স্মার্ট টিভি তুলে দেন সরকারি পি সি কলেজের সাবেক অধ্যক্ষ বুলবুল কবির। এসময় উপস্থিত ছিলেন,সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ডিস্ট্রিক্ট ম্যানেজার অলি আহমেদ,বাগেরহাটের সিঙ্গার শোরুমের ব্রাঞ্চ ম্যানেজার আব্দুল অদুদ খাঁন জুয়েল, মার্কেটিং টিমের সদস্যরা এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ডিস্ট্রিক্ট ম্যানেজার অলি আহমেদ বলেন,বাংলাদেশের মানুষ ক্রিকেট নিয়ে খুবই উৎসুক এবং পছন্দের টিমকে সমর্থন করার ব্যাপারে তাঁরা প্রবলভাবে সক্রিয়। সমর্থকদের এই উন্মাদনার সাথে একত্র হয়ে সিঙ্গার এই টিভি ক্যাম্পেইনের নামকরণ করেছে ‘ মারহাবা ইস্তাম্বুল ‘অফার। ফ্রি টিভি জেতার জন্য ক্রেতাকে তাঁর পছন্দের টিভিটি ক্রয় করলে লটারির মাধ্যমে ভাগ্যবান ব্যক্তি তার ক্রয়কৃত টিভি ফ্রিতে ও পেতে পারে। এছাড়াও সিঙ্গার টিভি ক্রেতারা সর্বোচ্চ এক্সচেঞ্জ অফারে ৬০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়, ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, ৩ বছরের ওয়ারেন্টি সুবিধা এবং ১২ মাসের কিস্তি সুবিধা উপভোগ করতে পারবেন।

পুরস্কার হস্তান্তর অনুষ্ঠানে লক্ষন সাহা বলেন, ‘সিঙ্গার আমার কাছে মার্কেট এ সেরা ও গুণগতমান যেমন ভালো, তেমনই দামও সাধ্যের মধ্যে। আমার বাসার সব কিছুই সিঙ্গার তাই বাসার জন্য টিভি কিনতে আসি। কিন্তু এই টিভি কিনতে এসে ফ্রিতে যে পাবো তা ভাবিনি। আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে সবাইকে বিশ্বকাপের শুভেচ্ছা ও অভিনন্দন তার সাথে সিঙ্গার পরিবারকেও অনেক অনেক শুভেচ্ছা।

বাগেরহাটের সিঙ্গার শোরুমের ব্রাঞ্চ ম্যানেজার আব্দুল অদুদ খাঁন জুয়েল বলেন, ‘বিশ্বকাপ ক্রিকেট দেশের জনগণের জন্য শুধু একটি খেলা নয় বরং বিনোদনের একটি বড় উপকরণ। এই ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা সিঙ্গার টিভি ক্রয় করে ক্রয়কৃত টিভিটি ফ্রি জেতার সুযোগ পাবেন। ১০মে ২০২৪ থেকে ২৯ জনু পর্যন্ত এই ক্যাম্পেইন চলবে।তাই আমরা এই বিশ্বকাপে টিভির মার্কেট বৃদ্ধি করার জন্য সঠিক সময় মনে করছি। কেননা সিঙ্গার মার্কেটে সেরা দামে সেরা টিভিটি উপহার দিচ্ছে।

  • শেয়ার করুন