১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,বিকাল ৩:২১

শরণখোলায় দিনমজুর হত্যা: গ্রেপ্তার ১

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক.  বাগেরহাটের শরণখোলায় নিখোজের ১০ দিন পরে মোঃ সিদ্দিক হাওলাদার (৪৪) নামের এক দিন মজুরের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করেছে তার ভাই বাদশা হাওলাদার। বুধবার রাতে শরণখোলা থানায় ৩জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামী করে এই মামলা দায়ের করেন তিনি। মামলার এজাহার নামীয় আসামী সুভাষ মৃধা (৪৭) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

সুভাষ মৃধা শরণখোলা উপজেলার বিধানসাগর এলাকার বাসিন্দা। নিহত মোঃ সিদ্দিক হাওলাদার শরণখোলা উপজেলার পশ্চিম বানিয়াখালি গ্রামের মৃত নুরুল ইসলাম হাওলাদারের ছেলে। তার স্ত্রী ও চার মেয়ে রয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার তৌহিদুল আরিফ বলেন, মোঃ সিদ্দিক হাওলাদারের ভাই বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলার এজাহার নামীয় এক আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে পুলিশের অভিয়ান অব্যাহত রয়েছে।

উল্লেখ, গেল ৩০ সেপ্টেম্বর বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি দিন মজুর মোঃ সিদ্দিক হাওলাদার। ওই দিন থেকে তিনি নিখোজ ছিলেন। পরে ০৫ অক্টোবর সিদ্দিকের ভাইয়ের ছেলে মহারাজ হাওলাদার রণখোলা থানায়  এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী করেন। বুধবার (০৯ অক্টোবর) সকালে পুলিশ খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম বানিয়াখালী এলাকায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন খান জাহাঙ্গীরের ঘের থেকে এই মরদেহ উদ্ধার করে।

 

  • শেয়ার করুন