১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,বিকাল ৩:১৮

বাগেরহাটে হেলমেট ব্যবহারকারী মোটরসাইকেল চালাতে উৎসাহিত করতে ব্যতিক্রমী ক্যাম্পেইন 

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটে মোটরসাইকেল চালকদের হেলমেট পড়ায় উৎসাহ দিতে ব্যতিক্রমী ক্যাম্পেইন করেছে নিরাপদ সড়ক চাই সংগঠন। ক্যাম্পেইনের অংশ হিসেবে হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের ফলজ গাছের চারা বিতরণ করা হয়। মঙ্গলবার(০৮ অক্টোবর) দুপুরে খুলনা -বাগেরহাট মহাসড়কের সদরের সার্কিট হাউজের সামনে মোটরসাইকেল চালকদের লাইসেন্স, হেলমেট ও প্রয়োজনীয় কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন ট্রাফিক পুলিশের সদস্যরা। এসময় নিরাপদ সড়ক চাই বাগেরহাট জেলার শাখার নেতৃবৃন্দ উপস্থিত হয়ে হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদের উৎসাহিত করতে একটি করে লেবুর চারা প্রদান করেন।

নিরাপদ সড়ক চাই বাগেরহাট জেলা শাখার সভাপতি আলী আকবর টুটুলের সভাপতিত্বে এই ক্যাম্পেইনে যোগদেন, বাগেরহাটের পুলিশ সুপার তোহিদুল আরিফ, জেলা জামাতের কর্ম পরিষদের সদস্য মনজুরুল হক রাহাত, ট্রাফিক ইন্সপেক্টর মো.সালাউদ্দিন, বিআরটিএর পরিদর্শক রনজিত কুমার, কোডেক কর্মকর্তা মাহবুবুর রহমান সুজন, যুবদল নেতা এ্যাড. সাজ্জাদ হোসেন, নিরাপদ সড়ক চাই, বাগেরহাট জেলা শাখার সদস্য মাসুদুল হক, সোহরাব হোসেন রতন,  আবুবকর সিদ্দিক, এস এস শোহান, সোহাগ আহমেদসহ ট্রাফিক পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানানা, মোটরসাইকেল দূর্ঘটনায় যারা হেলমেট পড়া না থাকে তাদের সব থেকে ক্ষতি বেশি হয়। এজন্য সড়কে চলাচলের অন্যান্য আইন মেনে চলার পামাপাশি আমরা চালকদের হেলমেট পড়ায় উৎসাহিত করছি। হেলমেট পরিহিত মোটরসাইকেল চালকদেরকে উৎসাহ দেওয়ার জন্য একটি ফলজ গাছ প্রদান করা হয়েছে। ভবিষ্যতের  নিরাপদ সড়ক চাই, এর  পক্ষ থেকে এ ধরণের কাজ অব্যাহত থাকবে বলে জানান নিরাপদ সড়ক চাই বাগেরহাট জেলা শাখার সভাপতি আলী আকবর টুটুল।এদিন হেলমেট ব্যবহারকারী অর্ধশতাধিক মোটরসাইকেল চালকদের মাঝে লেবুর চারা বিতরণ করা হয়। #

  • শেয়ার করুন