১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার,রাত ২:০১

মোল্লাহাটে গভীর রাতে অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: জুন ২০, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. বাগেরহাটের মোল্লাহাটে গভীররাতে একটি হার্ডওয়্যার’র দোকানে অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি হয়েছে। মঙ্গলবার রাত ১২টার পর উপজেলার জয়ডিহি বাসস্ট্যান্ড সংলগ্ন “বিসমিল্লাহ এন্টারপ্রাইজ” নামে রএকটি হার্ডওয়্যার দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ পরিবার জানায়, প্রতিদিনের মত মঙ্গলবার রাত ১০ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়ে দোকান মালিক এফ এম সায়েম ও তার ছোট ভাই এফ এম আয়ুব আলী। এরপর গভীর রাতে মোবাইল ফোনে জানতে পারেন যে দোকানে আগুন লেগেছে। এরপর তারা দ্রুত দোকানে এসে দেখেন ফায়ার সার্ভিসের লোকজন আগুন নেভানোর চেষ্টা করছে। প্রায় ঘন্টা ব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। দোকান মালিক এফ এম সায়েম ও তার ছোট ভাই এফ এম আয়ুব আলীর দাবী আগুনে পুড়ে অন্তত কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। এসময় স্থাণীয় আটজুড়ী ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিয়া ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে সান্তনা দেন।
মোল্লাহাট ফায়ার সার্ভিস স্টেশন লিডার মোঃ সাজেদুর রহমান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করা হয়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

  • শেয়ার করুন