১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,সন্ধ্যা ৭:২২

সুন্দরবনের শুকুরের  আক্রমণে আহত ৩ সহোদর

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. সুন্দরবনের বন্য শুকুরের আক্রমনে ৩ সহোদর আহত হয়েছেন। মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে শরনখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর তাফালবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
আহত ৩ সহোদর হলেন, শরনখোলা উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামের বারেক হাওলাদারের ছেলে  গ্রাম পুলিশ কবির মোল্লা (৩৮)  ওমর মোল্লা (৩২) মাসুদ মোল্লা (২৮) । আহতদের উদ্ধার করে শরনখোলা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভতি করা হয়েছে।
এলাকাবাসি জানায়, প্রায়ই সুন্দরবন থেকে লোকালয়ে শূকরের পাল এসে ফসলি জমি নষ্ট করে। মঙ্গলবার দুপুরে সুন্দরবন থেকে একটি শূকর উত্তর তাফালবাড়ি গ্রামের কবির মোল্লার বাড়ির রান্নাঘরে ঢুকে পড়ে তখন কবির মোল্লা তাড়িয়ে দেওয়ার চেষ্টা করলে ক্ষিপ্ত হয়ে তার উপর আক্রমণ চালায়। এসময় তার চিৎকার তাকে রক্ষা করতে ছোট দুই ভাই এগিয়ে আসলে শূকরটি তাদেরকে ও আক্রমণ করে।পরে আহতদের উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে ।
বন বিভাগের শরণখোলা রেঞ্জ কর্মকর্তা মো. মাহবুব হাসান বলেন, ‘বন্য শূকর লোকালয়ে এসে লোকজনের ওপর আক্রমণের  খবর পেয়েছি। ’বন্য শূকর লোকালয় আসার কারণ জানতে চাইলে তিনি বলেন, ধারণা করছি, খাবারের খোঁজে হয়তো শূকরটি লোকালয়ে পথ ভুলে আসতে পারে ।

  • শেয়ার করুন