১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার,বিকাল ৫:২৭

নির্ভয়ে শারদীয় দূর্গোৎসব পালনের আহবান বিএনপি নেতার

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. শারদীয় দূর্গোৎসব পালন উপলক্ষে বাগেরহাটের জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম হিন্দু সম্প্রদায়ের পূর্ণার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দিনব্যাপী উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়ন, বাশতলী ইউনিয়ন, ভোজপাতিয়া ইউনিয়ন, বাইনতলা ইউনিয়ন ও হুড়কা ইউনিয়নের বিভিন্ন এলাকার দূর্গামন্দিরসহ ২০টি পুজা মন্ডপ পরিদর্শন করেন।
এ সময় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, নারী-পুরুষসহ সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। তাদের খোঁজখবর নেন।
তিনি বলেন, সাংবিধানিকভাবে আমরা সবাই নাগরিক। সংখ্যালঘু বলে কোন কিছু নেই। আবাহমান বাংলায় শত শত বছর ধরে সমতার ভিত্তিতে আমরা বসবাস করছি। সবাই আমাদের ভাই-বোন। আমরা আমাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলবো। সন্তানকে ন্যায়পরায়ণতার শিক্ষা দিতে হবে। আমাদের সন্তানরা যাতে মানুষের মত মানুষ হয় সেদিকে লক্ষ রাখতে হবে।
তিনি আরও বলেন, আমাদের নেতা তারেক রহমানের শান্তির বার্তা পৌছে দিতে আপনাদের কাছে এসেছি। তিনি নির্দেশনা দিয়েছেন, হিন্দু সম্প্রদায়ের মানুষ আমাদের ভাই-বোন। তাদের নিরাপত্তা দিতে আমারা বদ্ধপরিকর। আপনারা আপনাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবেন নির্ভয়ে । তারেক রহমান বলেছেন, দল-মত ধর্ম যার যার, রাষ্ট্র সবার। নিরাপত্তা পাওয়ার অধিকার সবার। শান্তিপূর্ণভাবে আপনারা আপনাদের উৎসব পালন করবেন। আমাদের পক্ষ থেকে আপনাদের জন্য শুভ কামনা। অনুষ্ঠানে বিএনপি নেতা ফরিদুল ইসলামের সাথে বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • শেয়ার করুন