৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার,রাত ৪:৫৭

বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লীরা

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪

  • শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক. অনাবৃষ্টির সাথে তীব্র দাবদাহে পুড়ছে সারাদেশ। গেল কয়েকদিন ধরে বাগেরহাটে ৩৭ থেকে ৪১ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত তাপমাত্রা ওঠানামা করছে। দাবদাহ থেকে বাঁচতে এবং বৃষ্টির জন্য বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বাগেরহাট শহরের আল ইসলাহ একাডেমি মাঠে বাগেরহাট জেলা ইমাম সমিতির আয়োজনে ইসতেসকার নামাজের আয়োজন করা হয়। জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা রুহুল আমিন, সাধারণ সম্পাদক মোহাম্মাদ উল্লাহ আরেফিসহ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লীরা অংশগ্রহন করেন।

নামাজে ইমামতি করেন ফলপট্টি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ শাহজাহান। নামাজ শেষে দোয়ার মাধ্যমে আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করেন। এসময় নামাজে অংশগ্রহনকারী কিশোর, বৃদ্ধ ও যুবকদের বৃষ্টির জন্য অঝোরে কাঁদতে দেখা যায়।এছাড়া সবাইকে নিজের কৃতকর্মের জন্য আল্লাহর কাছে ক্ষমা চাওয়ার আহবান জানান আয়োজকরা।

ফলপট্টি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ শাহজাহান বলেন, তীব্র দাবদাহে সারাদেশ আজ অতিষ্ট। শুধু মানুষ নয়, বিভিন্ন প্রাণিকূলও আজ সংকটে রয়েছে। আমরা আল্লাহর কাছে নিজেদের কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছি। আল্লাহর কাছে বৃষ্টির জন্য সবাই মিলে এক সাথে কেঁদেছি। আল্লাহ আমাদের দোয়া কবুল করবেন আশাকরি।

  • শেয়ার করুন